Thursday, September 29, 2022
Homeখেলাধুলালিগ শুরুর আগে নিবন্ধিত না হলে বার্সা ছাড়বেন ক্রিস্টেনসন ও কেসি!

লিগ শুরুর আগে নিবন্ধিত না হলে বার্সা ছাড়বেন ক্রিস্টেনসন ও কেসি!


লা লিগার আর্থিক নিয়মের বেড়াজালে পড়ে বেশ কয়েকজন ফুটবলারকে এখনো নিবন্ধন করাতে পারেনি বার্সেলোনা। সে তালিকায় আছেন ফ্রি ট্রান্সফারে দলে যোগ দেওয়া আন্দ্রেয়াস ক্রিস্টেনসন ও ফ্রাঙ্ক কেসি। লা লিগা শুরুর আগেই যদি এই দু’জনকে বার্সেলোনা নিবন্ধিত করতে না পারে তবে দু’জনই ক্লাব ছাড়তে চান। এমন এক সংবাদ প্রকাশ করেছে ইএসপিএন।

বিজ্ঞাপন

এই প্রতিবেদনে তাঁরা আরও জানিয়েছে, বার্সেলোনার সঙ্গে চুক্তির সময় একটা ধারা রেখেছিল, সেক্ষেত্রে লা লিগা শুরুর আগে যদি নিবন্ধিত না করতে পারে তবে বিনামূল্যে তাঁরা চলে যেতে পারবেন।  

এখন পর্যন্ত নতুন করে পাঁচ ফুটবলারকে দলে ভিড়িয়েছে বার্সেলোনা। ক্রিস্টেনসন ও কেসি ছাড়া বাকি তিনজন হল; রবার্তো লেভানদোস্কি, জুল কুন্দে ও রাফিনিয়া। এছাড়াও চুক্তি নবায়ন করেছেন উসমান দেম্বেলে সের্হিয়ো রবার্তো। তাদেরকে নিবন্ধিত করার ব্যাপারে আশাবাদী বার্সেলোনা। আগামী শনিবার রাতে রেয়ো ভায়াকানোর বিপক্ষে মাঠে নামার আগে নিবন্ধিত হতে পারেন তারা।

ইএসপিএন আরও জানিয়েছে এই সপ্তাহের মধ্যেই ক্রিস্টেনসেন এবং কেসিকে নিবন্ধন করতে না পারে তবে তারা তাদের এজেন্টদের সঙ্গে কথা বলে সমাধান খুঁজবেন। এবং মাস শেষ হওয়ার আগেই ক্লাব খুঁজতে বার্সা ছাড়ার সিদ্ধান্ত নিতে পারেন। আগামী ৩১ আগস্ট বন্ধ হয়ে যাবে গ্রীষ্মকালীন দলবদল।  



AmarNews.com.bd
AmarNews.com.bdhttps://amarnews.com.bd
AmarNews.com.bd একটি অনলাইন সংবাদ মাধ্যম । আমার নিউজ দেশ ও দেশের বাইরের সকল খবর সবার আগে পৌঁছে দেয়ার জন্য কাজ করে যাচ্ছে । সবার আগে সর্বশেষ দেশের খবর, আন্তর্জাতিক খবর, বিজ্ঞান ও প্রযুক্তির খবর, খেলাধুলা এবং বিনোদনের খবর সব এক জায়গায় ।
RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় খবর