Wednesday, December 7, 2022
Homeবিনোদনভক্তদের সতর্ক করলেন সানি লিওন

ভক্তদের সতর্ক করলেন সানি লিওন


ভক্তদের সতর্ক করলেন জনপ্রিয় তারকা অভিনেত্রী সানি লিওন। গতকাল সোমবার (২৬ সেপ্টেম্বর) সানি লিওন টুইটারে একটি সতর্কবার্তা পোস্ট করেন, যেখানে তিনি লিখেছেন যে একটি ইভেন্টের প্রচারের জন্য তাঁর নাম ব্যবহার করা হচ্ছে। এ বিষয়ে ভক্তদের সতর্ক করে দেন এই অভিনেত্রী।

থাইল্যান্ডে সংঘটিত হতে যাওয়া এই ইভেন্টের সঙ্গে সানির কোনো সম্পর্ক নেই বলে দাবি করেছেন তিনি।

বিজ্ঞাপন

তিনি এটিকে ভুয়া বলে অভিহিত করেছেন এবং ভক্তদের এটিকে প্রত্যাখ্যান করতে বলেছেন।

সানি তার টুইট বার্তায় লেখেন, ‘আমি এই ইভেন্টের সঙ্গে যুক্ত নই এবং এই অ্যাওয়ার্ড শো/ইভেন্ট আয়োজকদের আমার নাম ব্যবহার করার কোনো অধিকার নেই। দয়া করে নিশ্চিত করুন যে আপনি এ ধরনের কেলেঙ্কারিতে জড়াবেন না। ’

এই আয়োজনটি নববর্ষ উপলক্ষে আয়োজিত হয় এবং ‘জি-টাউন অ্যাওয়ার্ডস’ নামে চলে। এদিকে ভক্তরা এ ঘটনার বিরুদ্ধে ব্যবস্থা নিতে অভিনেত্রীকে অনুরোধ করেছেন।

সামাজিক যোগাযোগ মাধ্যমে সানি লিওন ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেছেন। তিনি যেকোনো ছবি বা ভিডিও পোস্ট করলে তা সর্বদা সামাজিক যোগাযোগ মাধ্যম ব্যবহারকারীদের দৃষ্টি আকর্ষণ করে। অনলাইনে তাঁর পরিবারও সমান জনপ্রিয়। স্বামী ড্যানিয়েল ওয়েবার ও তিন সন্তান নিশা, আশের এবং নোয়ারকে নিয়ে সানির সংসারজীবন বেশ সফল ও সুখের।  

সানিকে সর্বশেষ দেখা গিয়েছিল এমএক্স প্লেয়ারের অনামিকা চলচ্চিত্রে। এ ছাড়া বর্তমানে বেশ কয়েকটি কাজ রয়েছে এই অভিনেত্রীর হাতে।

সূত্র : হিন্দুস্তান টাইমস।



RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় খবর