Thursday, September 29, 2022
Homeবিনোদনপ্রকাশ পেল ‘বর্ডার’ এর প্রথম লুক

প্রকাশ পেল ‘বর্ডার’ এর প্রথম লুক


‘বর্ডার’ চলচ্চিত্রের প্রথম লুক

অবশেষে ‘বর্ডার’ সিনেমার প্রথম লুক প্রকাশ পেল। বৃহস্পতিবার সন্ধ্যায় প্রকাশিত প্রথম লুকেই সিনেমার অ্যাকশন অংশকে বেশ ভালোভাবেই প্রকট করা হয়েছে মনে হলো। আশীষ খন্দকার, সানজু জন, সুমন ফারুকের মুখের অভিব্যক্তি বলে দিচ্ছে এই সিনেমায় মার মার কাট কাট ব্যাপার রয়েছে।

দুই দেশের সীমান্ত এলাকার মধ্যে যে জীববৈচিত্রের বিস্তৃতি ঘটে, তা-ই এই ছবির উপজীব্য বলে নির্মাতা সৈকত নাসিরের কাছ থেকে জানা যায়।

বিজ্ঞাপন

বাংলাদেশ-ভারত সীমান্তের মানুষদের জীবনযাত্রা ও ওই অঞ্চলের বিভিন্ন চোরাচালান নিয়ে ‘বর্ডার’ সিনেমা নির্মিত হয়েছে।

প্রকাশিত পোস্টারে দেখা যায় একজন পুলিশ অফিসারের দুই দিকে দুই ‘অপরাধ’ চক্রের হোতা’ আশীশ খন্দকার ও সানজ জন। আর একেবারে নিকটে অধরা খান। যার ভূমিকা সম্পর্কে এখনো সন্দিহান। ফার্স্ট লুক নিয়ে ইতোমধ্যে চলচ্চিত্র সংশ্লিষ্টরা প্রতিক্রিয়া দেওয়া শুরু করেছেন।

এ প্রসঙ্গে অভিনেত্রী অধরা খান বলেন, সীমান্তের চোরাচালান, সীমান্তকে ঘিরে যে নেটওয়ার্ক গড়ে উঠেছে তা এই সিনেমার মুখ গল্প। এর অনেকাংশই যশোরের বেনাপোল সীমান্ত এলাকায় শুটিং করা হয়েছে।   

এই চলচ্চিত্রে আরো অভিনয় করেছেন রাশেদ মামুন অপু, মৌমিতা মৌ,  শাহিন মৃধা ও আরো অনেকেই।  



AmarNews.com.bd
AmarNews.com.bdhttps://amarnews.com.bd
AmarNews.com.bd একটি অনলাইন সংবাদ মাধ্যম । আমার নিউজ দেশ ও দেশের বাইরের সকল খবর সবার আগে পৌঁছে দেয়ার জন্য কাজ করে যাচ্ছে । সবার আগে সর্বশেষ দেশের খবর, আন্তর্জাতিক খবর, বিজ্ঞান ও প্রযুক্তির খবর, খেলাধুলা এবং বিনোদনের খবর সব এক জায়গায় ।
RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় খবর