Wednesday, December 7, 2022
Homeখেলাধুলানেপালের কাছে হার আশা করেননি কাবরেরা

নেপালের কাছে হার আশা করেননি কাবরেরা


দুই ম্যাচেই জয়ের আশা নিয়ে দেশ ছেড়েছিল বাংলাদেশ। সে লক্ষ্যে কম্বোডিয়াকে হারিয়ে আত্মবিশ্বাসও পেয়ে যায় জামাল ভুঁইয়ারা। কিন্তু নেপালের বিপক্ষে হতাশা উপহার দেয়। বাজে পারফরম্যান্সের মাশুল দিতে হয়েছে, হেরেছে বড় ব্যবধানে।

বিজ্ঞাপন

ঢাকায় ফিরে তাই হতাশা ঝরল স্প্যানিশ কোচ হাভিয়ের কাবরেরার কণ্ঠে। নেপালের কাছে হার প্রত্যাশা করেননি তিনি।  

কম্বোডিয়ার মাটিতে স্বাগতিকদের ১-০ গোলে হারিয়ে নেপালে পা রাখে বাংলাদেশ। কাঠমান্ডুর দশরথ রঙ্গশালায় জয়ের ধারা রাখতে পারেনি কাবরেরার দল। ৩-১ গোলে হেরে যায় বাংলাদেশ। নেপালি ফরোয়ার্ড অঞ্জন বিস্তার হ্যাটট্রিকে প্রথমার্ধেই তিন গোলে পিছিয়ে পড়ে জামালরা। দ্বিতীয়ার্ধে সাজ্জাদ গোল করে শুধু ব্যবধান কমিয়েছে বাংলাদেশের।

আজ দুপুরে ঢাকায় ফিরেছে বাংলাদেশ জাতীয় দল। দেশে ফিরে নেপালের কাছে হার নিয়ে হতাশা ব্যক্ত করলেন হাভিয়ের কাবরেরা। নিজেদের ভুলেই নেপালের কাছে হারতে হয়েছে বলে মনে করেন এই স্প্যানিয়ার্ড। অবশ্য অতীত নিয়ে এখন আর না ভেবে আগামী নিয়ে ভাবছেন কাবরেরা,’নেপালের কাছে কালকের হারে খানিকটা দুঃখ প্রকাশ করছি, আমরা ভাল কিছু প্রত্যাশা করেছিলাম। চেয়েছিলাম ম্যাচের নিয়ন্ত্রণ নিতে কিন্তু কিছু ভুলের কারণে পারিনি। অনেক দিন একসঙ্গে কঠোর পরিশ্রম করেছি আমরা। ভাল ব্যাপার হচ্ছে, আমরা কম্বোডিয়ার বিপক্ষে জিতেছি। সেখানে ভাল সময় কেটেছে। কিন্তু নেপালে আমরা নিজেদের ভুলে গোল হজম করেছি এবং সুযোগ নষ্ট করেছি যা প্রত্যাশা করিনি। যাইহোক, এখন পারফরম্যান্স বিশ্লেষণের সময়, সামনের ফিফা উইন্ডো নিয়ে পরিকল্পনা করতে হবে। ‘



RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় খবর