Thursday, September 29, 2022
Homeখেলাধুলানেতৃত্বের ভাবনাতেও নেই সাকিব!

নেতৃত্বের ভাবনাতেও নেই সাকিব!


টি-টোয়েন্টিতে মাহমুদ উল্লাহর নেতৃত্ব প্রশ্নবিদ্ধ ছিল। জিম্বাবুয়েতে নুরুল হাসান, তিনি চোট পাওয়ার পর মোসাদ্দেক হোসেনকে ভারপ্রাপ্ত অধিনায়কত্ব দিয়েছিল বিসিবি। এদিকে আসন্ন এশিয়া কাপে সাকিব আল হাসানকে অধিনায়ক ধরে দল গোচ্ছাছিলেন নির্বাচকরা। কিন্তু বোর্ডের অজ্ঞাতে বেটউইনার নিউজের সঙ্গে চুক্তি এবং সেটি বাতিলের ব্যাপারে গড়িমসি করায় ‘অধিনায়ক’ সাকিবের ওপর আস্থা হারিয়ে ফেলেছে বিসিবি।

বিজ্ঞাপন

বৃহষ্পতিবার রাতে নাম প্রকাশে অনিচ্ছুক বিসিবির এক শীর্ষকর্তা জানিয়েছেন যে, সাকিবকে আর অধিনায়ক হিসেবে বিবেচনা করা হচ্ছে না।

এশিয়া কাপের জন্য শনিবার দল ঘোষণা করবে বিসিবি। একইদিনে আমেরিকা থেকে দেশে ফিরছেন সাকিব আল হাসান। এশিয়া কাপের জন্য প্রায় চূড়ান্ত করা দলে তাঁর নামও আছে। শুধু বদলে গেছে অবস্থান। প্রাথমিকভাবে সাকিবকে অধিনায়ক করে এশিয়া কাপের দল নির্বাচনের কাজ চলছিল। বেটউইনার নিউজের সঙ্গে চুক্তি করায় দল নির্বাচনে চোট লাগে, ঘোষণায় বিলম্ব সেকারণেই। তবে বৃহষ্পতিবার রাতে সেই দল চূড়ান্ত হয়ে গেছে বলে জানা গেছে। সেই দলে সাকিব আল হাসানের নামও আছে। কিন্তু তিনি কী অধিনায়ক থাকছেন? ‘অবশ্যই না। প্রয়োজনে অন্য কাউকে অধিনায়ক করা হবে’, গত এক সপ্তাহের ঘটনাক্রমে বিরক্ত বিসিবির এক উর্ধ্বতনের প্রতিক্রিয়া। তাঁর এই প্রতিক্রিয়া বোর্ডের অবস্থান।

তাতে দুটি বিষয় পরিস্কার। বেটউইনার নিউজের মত প্রতিষ্ঠানের দূতিয়ালী করতে গিয়ে বোর্ডের আস্থা হারিয়েছেন সাকিব। দ্বিতীয়ত, ‘প্রয়োজনে নতুন কাউকে অধিনায়ক’ করার বিষয়ে বোর্ডের ভাবনা বলছে, ‘বিশ্রামে’ যাওয়া মাহমুদ উল্লাহর কাঁধেও টি-টোয়েন্টির নেতৃত্ব দেয়ার অভিপ্রায় নেই বিসিবির। এখন দেখার বিষয়, সাকিবের টেস্ট অধিনায়কত্ব ইস্যুতে কী সিদ্ধান্ত নেয় বিসিবি।



AmarNews.com.bd
AmarNews.com.bdhttps://amarnews.com.bd
AmarNews.com.bd একটি অনলাইন সংবাদ মাধ্যম । আমার নিউজ দেশ ও দেশের বাইরের সকল খবর সবার আগে পৌঁছে দেয়ার জন্য কাজ করে যাচ্ছে । সবার আগে সর্বশেষ দেশের খবর, আন্তর্জাতিক খবর, বিজ্ঞান ও প্রযুক্তির খবর, খেলাধুলা এবং বিনোদনের খবর সব এক জায়গায় ।
RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় খবর