Thursday, September 29, 2022
Homeবিনোদনগ্রাহকসংখ্যায় নেটফ্লিক্সকে ছাড়িয়ে গেছে ডিজনি

গ্রাহকসংখ্যায় নেটফ্লিক্সকে ছাড়িয়ে গেছে ডিজনি


নেটফ্লিক্সকে ছাড়িয়ে গেছে ডিজনি

অর্থপ্রদানকারী গ্রাহকসংখ্যায় নেটফ্লিক্সকে ছাড়িয়ে গেছে ডিজনি। এমন প্রেক্ষাপটে ডিসেম্বরে যুক্তরাষ্ট্রে একটি নতুন বিজ্ঞাপন-সম্বলিত স্ট্রিমিং পরিষেবা চালু করবে প্রতিষ্ঠানটি।

ডিজনি জুলাইয়ের শুরুতে তার তিনটি স্ট্রিমিং প্ল্যাটফর্মে ২২ কোটি ১১ লাখ গ্রাহক থাকার কথা জানিয়েছে। এর মাধ্যমে ডিজনি নেটফ্লিক্সকে পেছনে ফেলে কিছুটা এগিয়ে গেছে।

বিজ্ঞাপন

নেটফ্লিক্স কিছুদিন ধরেই গ্রাহকদের হারাচ্ছে।  
তবে ডিজনি সতর্ক করে দিয়ে বলেছে , ভারতে ক্রিকেট ম্যাচ স্ট্রিমিং রাইটস হারানোয় পূর্বাভাসের তুলনায় এর গ্রাহক প্রবৃদ্ধি হ্রাস পাবে। পাশাপাশি প্রতিষ্ঠানটি বলেছে, তার ডিজনি + পণ্যের চাহিদা এখনো জোরদার।

করোনা মহামারির লকডাউন ডিজনির মতো স্ট্রিমিং পরিষেবাগুলোর ব্যবসা বাড়তে সহায়তা করেছিল। তবে কভিড বিধিনিষেধ শিথিল হওয়ার পরও নতুন গ্রাহকদের আকর্ষণ করা ডিজনির জন্য সমস্যা হয়নি।  

কম্পানিটি এই কোয়ার্টারে ডিজনি+ এর ১ কোটি ৪৪ লাখ গ্রাহক যোগ করেছে। তাদের মধ্যে অনেকেই যুক্তরাষ্ট্রের বাইরে। এটি বিশ্লেষকদের প্রত্যাশার  চেয়ে অনেক বেশি।  

সূত্র: বিবিসি



AmarNews.com.bd
AmarNews.com.bdhttps://amarnews.com.bd
AmarNews.com.bd একটি অনলাইন সংবাদ মাধ্যম । আমার নিউজ দেশ ও দেশের বাইরের সকল খবর সবার আগে পৌঁছে দেয়ার জন্য কাজ করে যাচ্ছে । সবার আগে সর্বশেষ দেশের খবর, আন্তর্জাতিক খবর, বিজ্ঞান ও প্রযুক্তির খবর, খেলাধুলা এবং বিনোদনের খবর সব এক জায়গায় ।
RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় খবর