Wednesday, December 7, 2022
Homeবিজ্ঞান ও প্রযুক্তিঅ্যামাজফিটের নতুন স্মার্টওয়াচ বাজারে

অ্যামাজফিটের নতুন স্মার্টওয়াচ বাজারে


দেশের বাজারে যাত্রা শুরু করল বিশ্ববিখ্যাত স্মার্টওয়াচ নির্মাতা প্রতিষ্ঠান অ্যামাজফিটের ফ্ল্যাগশীপ মডেলের জিটি সিরিজ। সম্প্রতি বাংলাদেশের আমদানিকারক প্রতিষ্ঠান মোশান ভিউতে নতুন দুটি মডেল জিটিআর ৪ ও জিটিএস ৪ উদ্বোধন করা হয়। নতুন এই দুটি মডেলের স্মার্টওয়াচ বিক্রি শুরু হয় দারাজের এক লাইভ ইভেন্টের মাধ্যমে।

নতুন ফ্ল্যাগশীপ মডেলে থাকছে কলিং ফিচার, অ্যামুলেড ডিসপ্লে, অলওয়েজ অন ডিসপ্লেসহ ১৫০টিরও বেশি স্পোর্টস ট্র্যাকিং ফিচার।

বিজ্ঞাপন

এই স্মার্টওয়াচে অপারেটিং সিস্টেম হিসেবে ব্যবহৃত হয়েছে অ্যামাজফিটের নিজস্ব অপারেটিং সিস্টেম জেপ ২.০, ডুয়াল ব্যান্ড ও ৬টি স্যাটেলাইট পজিশনিং, ব্যবহৃত হয়েছে ব্যায়োট্রাকার ৪.০ পিপিজি ব্যায়োমেট্রিক সেন্সর।

এছাড়াও একবার চার্জ দিয়ে ওয়াচগুলো চলবে ১৫ দিন পর্যন্ত। ৪ জিবি স্টোরেজ এর সঙ্গে এটিতে যুক্ত করেছে ৫ এটিএম ওয়াটার প্রুফ রেটিং যার, যা পানির ৫০ মিটার গভীর পর্যন্ত ওয়াচটিকে রক্ষা করবে। এছড়াও থাকছে এলেক্সা ভয়েস এসিস্টেন্টের মতো সুবিধা। দুইটি মডেলেই নেভিগেশন ক্রাউন বাটন ব্যবহৃত হয়েছে। যা অ্যান্ডয়েড ও অ্যাপল উভয় ফোনের সঙ্গে ব্যবহার করা যাবে।

রাউন্ড শেপের অ্যামাজফিট জিটি আর-৪ এই ফ্ল্যাগশিপ স্মার্টওয়াচটি পাওয়া যাবে সুপারস্পীড ব্ল্যাক ভিনটেজ ব্রাউন লেদার এবং রেসট্রাক গ্রে কালারে আর স্কয়ার শেপের অ্যামাজফিট জিটি এস-৪ ফ্ল্যাগশিপ স্মার্টওয়াচটি পাওয়া যাবে ইনিফিনিটি ব্ল্যাক, অটাম ব্রাউন, রোজবাড পিংক এবং মিস্টি হোয়াইট কালারে।

দুইটা মডেলের স্মার্টওয়াচের বাজার মূল্য ২০ হাজার ৯৯৯ টাকা সঙ্গে মিলবে এক বছরের বিক্রয়োত্তর সেবা। দেশব্যাপী মোশান ভিউয়ের সকল আউটলেটসহ বিভিন্ন রিটেইল শপ ও অনলাইন শপে পাওয়া যাচ্ছে স্মার্টওয়াচ দুটি।



RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় খবর